রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে কিশোরীকে বাসে আটকে ধর্ষণ:দুই যুবক গ্রেপ্তার

খাগড়াছড়িতে কিশোরীকে বাসে আটকে ধর্ষণ:দুই যুবক গ্রেপ্তার

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির বাস টার্মিনালে গভীর রাতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে বাসে তুলে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার ভোরে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই যুবককে আটক করছে খাগড়াছড়ি সদর থানার পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদরের নুনছড়ি এলাকার বাসিন্দা। মায়ের সাথে অভিমান করে সে বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে খাগড়াছড়ি জেলা সদরের দিকে আসার পথে রাত ৩টার পর ঐ কিশোরী বাস টার্মিনাল পৌছলে ধর্ষণের শিকার হয়।

বিষয়টি জানার পর শনিবার (০৩ জুলাই) ৬টার দিকে সদর থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় সাব-ইনস্পেক্টর জাহেদুল কাঁদের এর নেতৃত্বে পুলিশের একটি টিম শহরের বাস টার্মিনাল থেকে অভিযুক্ত রফিকুল ইসলাম (২৫) ও মোঃ কামাল মিজি (২৯)কে আটক করে।

আটককৃত রফিকুল ইসলাম (২৫) সিলেট হবিগঞ্জ মাধবপুর থানা এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে এবং মোঃ কামাল মিজি (২৯) খাগড়াছড়ি উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহমদ’র ছেলে বলে জানা যায়। কামাল পেশায় খাগড়াছড়ি-চট্টগ্রাম লোকাল বাসের পরিবহনের শ্রমিক ও রফিক বাস টার্মিনালের ভাইয়ের গদি’র দোকানে কাজ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রশীদ জানান, ভোরে অভিযোগ পেয়ে আমাদের পুলিশ ফোর্স টার্মিনাল এলাকা থেকে আসামীদের আটক করে থানায় নিয়ে আসে। আলামত হিসেবে গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। ধর্ষণকারীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। যার মামলা নং-০১,তারিখ-০৩ জুলাই ২১। ধর্ষণের শিকার কিশোরীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানায়, পড়ালেখা না করে বেশিরভাগ সময় টিভি দেখায় মায়ের বকুনি খেয়ে কিশোরী রাগ করে সবাই ঘুমিয়ে যাওয়ার পর গভীর রাতে বাসা থেকে বের হয়ে যায়। এরপর সে পায়ে হেঁটে খাগড়াছড়িতে আসার সময় টার্মিনাল এলাকায় আসলে দুই যুবকের হতে ধর্ষণের শিকার হয়।

পুলিশ সূত্রে জানায়, পরিবারের লোকজনের সাথে রাগ করে কিশোরী রাতে বের হয়ে চলে আসে। টার্মিনাল এলাকায় আসলে এই দুই যুবক তাকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণ করে। মেয়েটি ছাড়া পেয়ে দোর দিলে আবার ধরে আরেকটি গাড়িতে তুলে আবারো ধর্ষণ করে আরেকজন। পরে ছাড়া পেলে থানায় এসে অভিযোগ করলে পুলিশ গিয়ে আসামীদের আটক করে থানায় নিয়ে আসে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd