রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

গুইমারায় প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

গুইমারায় প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: পবিত্র ঈদ-উল-আযহা ২০২১ উপলক্ষে ২৪ পদাতিক ডিভিশন গুইমারা রিজিয়ন উদ্যোগে প্রত্যন্ত অঞ্চলের এক শত যুবক ছেলে-মেয়েদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন গুইমারা রিজিয়ন কর্মান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি,। মঙ্গলবার (২০ জুলাই ২০২১) সকালে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার বলেন, ‘‘যুব সমাজ যে কোন জাতির চালিকা শক্তি, যুব সমাজকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভূদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখত হবে। রিজিয়ন কমান্ডার বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকেই চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, এই অঞ্চলের আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি করোনা মহামারী মোকাবেলাসহ,পাহাড়ের মানুষের আর্থ সামাজিক উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে পাহাড়ি-বাঙ্গালী জনগোষ্ঠীকে সেবা প্রদান করে যাচ্ছে।

তিনি বলেন, গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে কোরবানী প্রদানে অসামর্থ মুসলিম জনগোষ্ঠির মাঝে পবিত্র ঈদ-উল আযহার দিন ০৭টি গরুর মাংস বিতরন করা হবে। শান্তি সম্প্রীতি বজায় থাকলে এ এলাকায় আরো উন্নয়ন হবে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় স্ব স্ব অবস্থান থেকে সেনাবাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান। এসময় রিজিয়ন কমান্ডার সকলকে ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে করোনাকালীন সময়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

বস্ত্র সামগ্রী বিতরণ কালে গুইমারা রিজিয়ন স্টাফ অফিসার মেজর মো: তাজুল ইসলাম, পিএসসি, ক্যাপ্টেন মোহাম্মদ ইমরান হোসেনসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd