সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

খাগড়াছড়িতে কৃষকলীগের কর্মসূচীর উদ্বোধন: বৃক্ষরোপন,চারা বিতরণ

খাগড়াছড়িতে কৃষকলীগের কর্মসূচীর উদ্বোধন: বৃক্ষরোপন,চারা বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: গাছ লাগান-পরিবশে বাঁচান স্লোগানে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও প্রধানমন্ত্রীর বৃক্ষরোপনের নির্দেশনা বাস্তবায়নে খাগড়াছড়িতে জেলা কৃষকলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচীর-২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সোমবার (১৬ আগস্ট ২০২১) সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ১টি নারিকেল গাছের চারা রোপনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু একটি ফলদ গাছ রোপন করেন। পরে বঙ্গবন্ধুসহ স্বপরিবারে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয় এতে। এতে কৃষকদের মাঝে ফলদ,বনজ ও ভেষজ এর চারা বিতরণ করেন অতিথিরা। খাগড়াছড়ি জেলাজুড়ে ৯ হাজার চারা বিতরন করা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

খাগড়াছড়ি জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক টারজান বড়ুয়া সভাপতিত্বে সদস্য সচিব খোকন চাকমার সঞ্চালনায় এতে খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা,কৃষি বিষয়ক সম্পাদক শুভ মঙ্গল চাকমা, বন ও পরিবশে বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম এতে অংশ নেন।

এছাড়াও দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,সদস্য আফসার উদ্দিন চৌধুরী,নুরুল্লাহ হিরো,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাংবাদিক প্রদীপ চৌধুরীসহ গন্যমান্যরা এতে উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd