সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের মামলায় ধর্ষক আটক

পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের মামলায় ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার কবুতর ছড়া এলাকায় ১১ বছর বয়সের ৫ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষন মামলায় শিপন নামের এক ধর্ষককে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে মো: মিজানুর রহমান জানান, এক স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দু’জন আসামীর মধ্যে পুলিশ এক আসামীকে আটক করে খাগড়াছড়ি জেল হাজতে পাঠিয়েছে। অন্য আসামীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

মামলার সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে শিপন ৫ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষন বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে প্রলোভন দিয়ে ধর্ষন করে আসছে। একই সাথে সে ধর্ষনের ভিডিও নিজ মোবাইলে ধারন করে।

গত ১৯ জুলাই ২১ইং তারিখে ওই ছাত্রীর বাবা-মা বাসায় না থাকার সুযোগে নুরুল হকের ছেলে শিফন ও কবুতর ছড়া এলাকার মো: আশরাফ হোসেন এর ছেলে ওমর ফারুক তার বাড়ির পেছনের জঙ্গলে নিয়ে গিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষন করে তার দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারন করেন।

সেই ভিডিও’টি শিফন ও ফারুক তাদের বন্ধুদের দেখালে সেই খবরটি ওই ছাত্রীর পিতা-মাতাকে জানান। এক পর্যায়ে বিষয়টি জিজ্ঞাসাবাদ করলে ঐ স্কুল ছাত্রীর মা-বাবাকে জানায়।

এ বিষয়ে স্কুল ছাত্রীর মা-বাবা গুইমারা থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিত গতকাল মঙ্গলবার রাতে গুইমারা থানার পুলিশ ঘটনার সাথে জড়িত এক যুবককে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে শিফন ঘটনার সত্যতা স্বীকার করে বলে সূত্র জানায়। পুলিশ জানায় এ ঘটনায় গুইমারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(১)/৩০ ধারায় মামলা হয়। মামলা নং ০৫।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd