সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

পার্বত্য চট্টগ্রামে কুষ্ঠ নিয়ন্ত্রণে খাগড়াছড়িতে কর্মশালা

পার্বত্য চট্টগ্রামে কুষ্ঠ নিয়ন্ত্রণে খাগড়াছড়িতে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রামে কুষ্ঠ নিয়ন্ত্রণ ও রিহ্যাবিলিটেশন প্রকল্পের সার্বিক সহযোগীতায় এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। বুধবার খাগড়াছড়ির মধুপুরস্থ অস্থায়ী কার্যালয়ে এ কর্মশালা আয়োজন করা হয়।

সরকারী-কর্মকর্তাদের সাথে জেলা পর্যায়ে সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে আন্ত:সর্ম্পক উন্নয়ন,যোগাযোগ স্থাপন ও সেবা গ্রহণ নিশ্চিত করণের লক্ষ্যে অয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিন।

“এ্যাডভাসিং লেপ্রসী এন্ড ডিসত্যাভজাভানটেইজড্ পিপলস্ অপরচুনিটিস সোসাইটি” আলো সোসাইটি এবং “জবা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড”দি লেপ্রসী সিবান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর যৌথ উদ্যোগে আয়োজিত কর্মশালায় প্রকল্প ব্যবস্থাপক পরশ চাকমার পরিচালনায় এতে স্বাগত বক্তব্যে রাখেন ডা: জীবক চাকমা।

কর্মশালায় প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো: শাহনাজ, জাতীয় মহিলা বিষয়ক সংস্থা কর্মকর্তা উঠান চৌধুরী,জেলা যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষক মো: সুজাত হোসেন,আলো এনজিও’র পরিচালক অরুণ কান্তি চাকমা,জেলা সমবায় সমিতি কর্মকর্তা ও উপজেলা সমবায় সমিতি কর্মকর্তা উৎপল চাকমা, জবা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি নিপালী ত্রিপুরা,দি লেপ্রসী সিবান বাংলাদেশ প্রকল্পের কর্মী ও জবা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সদস্যরা এতে অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd