বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:১১ অপরাহ্ন

শিরোনাম :
তুমব্রুর পর মর্টারশেলের শব্দে কেঁপে উঠল জামছড়ি পাহাড় ধসে খাগড়াছড়ি-সাজেক সড়কে কয়েক হাজার পর্যটক আটকা দীঘিনালায় সেনাবাহিনীর উদ্যোগে পাঁচ শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত
বঙ্গবন্ধু শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধু শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে খাগড়াছড়িতে।

সোমবার সকালে খাগড়াছড়ি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট হল রুমে এই পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

খাগড়াছড়ি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: বশিরুল হক ভূঁঞার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সমবায় ও সাংস্কৃতিক বিষয়ক আহবায়ক ও সদস্য নিলোৎপল খীসা। এতে স্বাগত বক্তব্য রাখেন ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট এর উপ-পরিচালক জিতেন চাকমা।

পরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অংশ নেওয়া কবিতা,রচনাসহ বিভিন্ন ইভেন্টে প্রথম,দ্বিতীয়,তৃতীয় ও সান্তনা পুরস্কারসহ ৬৮ জনের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ আগতরা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd