রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক জয় নিশ্চিতে সরব আ’লীগ,নীরবে সক্রিয় স্বতন্ত্ররা প্রত্যান্ত জনপদে বিশুদ্ধ পানির ব্যবস্থা করলো ইউপিডিএফ গণতান্ত্রিক মহালছড়িতে উৎস-আমেজে সরগরম নৌকার মাঠ গুইমারায় সেনাবাহিনীর অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ঔষধ জব্দ “খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসা’র দাবী না মানলে গণআন্দোলন” মানবতার সেবায় এগিয়ে আসাটাই জীবনের স্বার্থকতা প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের জনসাধারণের মাঝে বিনা মূলে চিকিৎসা সেবা প্রদান গুইমারা প্রেসক্লাব এর নেতৃবৃন্দদের সাথে ৩ ইউপি নির্বাচিত চেয়ারম্যানদের মতবিনিময়
মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা মনু মিয়ার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নুরুল আলম :: খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে নিহত বীর মুক্তিযোদ্ধা মো: মনু মিয়া ১৯৭১ সালে দেশের স্বাধীনতা অর্জনে ১নং সেক্টরের অধীনে মুক্তিযোদ্ধ অংশগ্রহন করেছিলেন। গত কয়েক বছর ধরে এই বীর সৈনিক ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসারত অবস্থায় ২২ অক্টোবর সন্ধ্যা ৬:১৫ মিনিটে তিনটহরীস্থ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

শনিবার বেলা সাড়ে ১২টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান করা হয়। এ সময় উপজেলা প্রশাসন, সকল রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধ সংসদ এর পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: শাহনুর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ রাজ্জাক, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মো: সফিউল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো: শফিকুর রহমান ফারুক, মো: আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ সকল মুক্তিযোদ্ধ, সকল রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। পরে বাদ জোহর মহিসুন্নাহ হাফেজিয়া মাদরাসা মাঠে নামাজে জানাযা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd