রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক জয় নিশ্চিতে সরব আ’লীগ,নীরবে সক্রিয় স্বতন্ত্ররা প্রত্যান্ত জনপদে বিশুদ্ধ পানির ব্যবস্থা করলো ইউপিডিএফ গণতান্ত্রিক মহালছড়িতে উৎস-আমেজে সরগরম নৌকার মাঠ গুইমারায় সেনাবাহিনীর অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ঔষধ জব্দ “খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসা’র দাবী না মানলে গণআন্দোলন” মানবতার সেবায় এগিয়ে আসাটাই জীবনের স্বার্থকতা প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের জনসাধারণের মাঝে বিনা মূলে চিকিৎসা সেবা প্রদান গুইমারা প্রেসক্লাব এর নেতৃবৃন্দদের সাথে ৩ ইউপি নির্বাচিত চেয়ারম্যানদের মতবিনিময়
প্রশাসন তৎপরতা গুইমারায় শান্তিপূর্ণ ভোট: প্রতিদ্বন্দ্বীতার নির্বাচনে বিচ্ছিন্ন উত্তাপ

প্রশাসন তৎপরতা গুইমারায় শান্তিপূর্ণ ভোট: প্রতিদ্বন্দ্বীতার নির্বাচনে বিচ্ছিন্ন উত্তাপ

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলার তিন ইউপিতে শান্তিপূর্ণ ভোট গ্রহণে মধ্য দিয়ে শেষ হলেও মাটিরাঙ্গার বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে শেষ হয়েছে দ্বিতীয় ধাপের নির্বাচন। গুইমারার উপজেলার সদর গুইমারা,হাফছড়ি ও সিন্ধুকছড়িতে প্রশাসনের কঠোর নজর দারীতে বৃহস্পতিবার সকল ৮টা থকে বিকাল ৪টা পর্যন্ত চলে শান্তিপূর্ণ ভোট। সকালে কিছুটা ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বৃদ্ধি পায় ভোটার উপস্থিতি।

এদিকে-গুইমারায় সেনাবাহিনী,পুলিশ,বিজিবি,র‌্যাব,আনসার,স্টাইকিং ফোর্স এর টহলের কঠোর নিরাপত্তা জোরদারের ফলে কোন ধরনের সহিংসতা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয়।

মাটিরাঙ্গা উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের ভোটের আগের দিন রাতে বর্ণাল এলাকার ডাক বাংলা মুসলিমপাড়া শিবির এলাকায় বির্তকে জড়িয়ে বাহার মিয়া,শহিদ আহম্মদসহ ও তবলছড়িতে বাক-বিতন্ডা ও মারধরের ঘটনা ঘটে। গুইমারা রির্টানিং অফিসার রিকল চাকমা জানান, সকলের সহায়তায় সুশৃঙ্খল,অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ জানান, খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শান্তিপূর্ণ এবং মাটিরাঙ্গাসহ ১০ ইউপিতে ভোট গ্রহণে প্রশাসন তৎপর ছিল । তবে নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার মাঠে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটে এটাই স্বাভাবিক। আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। খাগড়াছড়ি জেলায় পুলিশের তৎপরতা চলমান থাকবে এবং কোন ধরনের সহিসতা হবে না বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd