রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক জয় নিশ্চিতে সরব আ’লীগ,নীরবে সক্রিয় স্বতন্ত্ররা প্রত্যান্ত জনপদে বিশুদ্ধ পানির ব্যবস্থা করলো ইউপিডিএফ গণতান্ত্রিক মহালছড়িতে উৎস-আমেজে সরগরম নৌকার মাঠ গুইমারায় সেনাবাহিনীর অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ঔষধ জব্দ “খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসা’র দাবী না মানলে গণআন্দোলন” মানবতার সেবায় এগিয়ে আসাটাই জীবনের স্বার্থকতা প্রত্যন্ত পাহাড়ী অঞ্চলের জনসাধারণের মাঝে বিনা মূলে চিকিৎসা সেবা প্রদান গুইমারা প্রেসক্লাব এর নেতৃবৃন্দদের সাথে ৩ ইউপি নির্বাচিত চেয়ারম্যানদের মতবিনিময়

রামগড় পৌরসভায় নির্বাচন সম্পূর্ণ

নুরুল আলম: রামগড় সপ্তম ধাপের পৌরসভা নির্বাচন- ২০২১ এ এবার ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন করা হয় এবং কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে বলে জানান, জেলা নির্বাচন কর্মকর্তা ও রামগড় পৌরসভা নির্বাচন-২০২১ এর রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমান।

এবারে পৌরসভায় মেয়র পদে কোন প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত পদপ্রার্থী রফিকুল আলম কামাল এবং ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে মোহাম্মদ শামীমকে বিজয়ী ঘোষণা করেছে রিটার্নিং অফিসার। এ ছাড়া ৯টি ওয়ার্ডে শান্তিপূর্ণ পরিবেশে ভোটপ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গরবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পৌরসভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সকাল থেকে ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা যায় ভোটারদের। প্রাপ্ত ফলাফলে সাধারণ কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ১ নম্বর ওয়ার্ডে মোঃ আবদুল হক (ডালিম- ৬৯৫), ২নম্বর ওয়ার্ডে শ্যামল ত্রিপুরা (টেবিল ল্যাম্প-৫১৭), ৩নম্বর ওয়ার্ডে মোঃ জিয়া (পাঞ্জাবি-৮৯৬), ৪নম্বর ওয়ার্ডে মোঃ আহসান উল্যাহ (টেবিল ল্যাম্প-৭৭৯), ৫নম্বর ওয়ার্ডে মোহাম্মদ জামার উদ্দিন (পানির বোতল-৫৮১), ৭নম্বর ওয়ার্ডের মোঃ আবুল বশর (পানির বোতল-১,০০৮), ৮নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিন (পানির বোতল-৮৯৯), ৯নম্বর ওয়ার্ডে মোঃ আবুল কাশেম (উটপাখি-৫৮৪) প্রতীক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২,৩ নম্বর ওয়ার্ডে বিবি আয়েশা (চশমা-২,৬১৩), ৪,৫,৬নম্বর ওয়ার্ডে কনিকা বড়ুয়া (জবা ফুল-২,৫৫৬) ও ৭,৮,৯নম্বর ওয়ার্ডে আনোয়ারা বেগম (আনারস-২,৬১৫) প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। পৌরসভার নয়টি ওয়ার্ডে ২৭ (সাতাইশ) জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ (নয়) জন প্রতিদ্ব›িদ্বতা করেন।

নির্বাচন অফিস সূত্রে জানাগেছে- রামগড় পৌরসভায় ৯টি ওয়ার্ডের ৯টি ভোট কেন্দ্রে ৬৪টি ভোটকক্ষে ভোট গ্রহন করা হয়। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিলো ২০হাজার ৮শত ৮৬জন। জেলা নির্বাচন কর্মকর্তা ও রামগড় পৌরসভা নির্বাচন-২০২১ এর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd