শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

অবৈধ সরকারের সোনার মসনদ অভিলম্বে ভূমিকম্পে ভেঙ্গে পড়বে

অবৈধ সরকারের সোনার মসনদ অভিলম্বে ভূমিকম্পে ভেঙ্গে পড়বে

খাগড়াছড়িতে জেলা মহিলা দলের সম্মেলনে আফরোজা আব্বাস

নুরুল আলম:: অবৈধ সরকারের সোনার মসনদে এখন ভূমিকম্প শুরু হয়ে গেছে, অভিলম্বে তা ভেঙ্গে পড়বে বলে মন্তব্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, শেখ হাসিনার পতন ছাড়া এদেশে জনগণের ভোটের অধিকার,নিরাপত্তা ও গণতন্ত্র ফিরে আসবে না।

রবিবার খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্ত্বরস্থ ওয়াদুদ ভূইয়ার বাসভবন সম্মুখে খাগড়াছড়ি জেলা মহিলা দলের সম্মেলন-২০২১ এর উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে শেখ হাসিনার অবৈধ সরকার হত্যার চেষ্টা করছে। দেশে লুটপাটের রাজনীতি, অবৈধ পন্থায় সরকারকে টিকিয়ে রাখতে সকল অপকর্ম চালিয়ে যাচ্ছে বলেও তিনি অভিযোগ তোলেন।

খাগড়াছড়ি জেলা মহিলা দলের সাবেক সাধারন সম্পাদিকা কুহেলী দেওয়ানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

এতে প্রধান বক্তা কেন্দ্রীয় মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহমেদ,বিশেষ বক্তা কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম সম্পাদক এ্যাড. শাহানা আক্তার শানু, বিশেষ অতিথি, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী,সাধারণ সম্পাদক এমএন আবছারসহ সিনিয়র নেতাকর্মী ও অঙ্গ-সংগঠনের নেতারা এতে বক্তব্য রাখেন।

এর আগে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন,বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সঙ্গিত পরিবেশ ও পরে উৎসব মুখোর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা খাগড়াছড়ি জেলা সম্মেলন শুরু হয়।

এছাড়াও খাগড়াছড়ি জেলা বিএনপির নেতাকর্মীরা অভিলম্বে সাবেক আপোষহীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সু-চিকিৎসার ব্যবস্থা করা না হলে সরকার পতন আন্দোলনে প্রয়োজনে বুকের তাঁজা রক্ত দিয়ে হলেও অধিকার আদায়ে প্রস্তুত আছে বলে হুশিয়ারী জানান। পরে খাগড়াছড়ি জেলা মহিলা দলের সম্মেলনের মধ্য দিয়ে কুহেলী দেওয়ানকে সভাপতি ও শাহেনা আক্তারকে সাধারন সম্পাদক ও তাহমিনা সিরাজ সীমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd