শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

“আওয়ামীলীগ সরকার আজীবন দুস্থ অসহায় মানুষের পাশে থাকবে”

“আওয়ামীলীগ সরকার আজীবন দুস্থ অসহায় মানুষের পাশে থাকবে”

                                                                               —-বীর বাহাদুর উশৈসিং (মন্ত্রী)

নুরুল আলম:: আওয়ামীলীগ সরকার আজীবন দুস্থ অসহায় মানুষের পাশে থাকবে। অসহায় মানুষের সেবার জন্য সকলকে এগিয়ে আসতে হবে তাই একে অপরের পাশে থেকে গরীব দুঃখী মানুষের সহায়তা করবে আওয়ামীলীগ সরকার। শনিবার (৪ ডিসেম্বর) সকালে সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে অরুণ সারকি টাউন হলে এই আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন।

পার্বত্য বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: সাদেক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোওয়ার, সিভিল সার্জন ডা: অং সুইপ্রু মারমা, পাবর্ত্য জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মহুরীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শেষে বিভিন্ন রোগে আক্রান্ত ১৫ জন রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকা, ৪শত ২৫ জন মেধাবী, গরীব, অসহায়, প্রতিবন্ধী শিক্ষার্থীকে ৩ হাজার ৫শত টাকা করে মোট ১৪ লক্ষ ৮৭ হাজার ৫শত টাকা এবং দুঃস্থ ১শত ২৪ জন শিক্ষার্থীদের চিকিৎসার জন্য মোট ৬ লক্ষ ৬৮ হাজার টাকা এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd