শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতাদের হত্যার রায় ঘোষনার দাবী

ছাত্রলীগ নেতাদের হত্যার রায় ঘোষনার দাবী

বিক্ষোভ মিছিল সমাবেশ কুশপুত্তলিকা দাহ বিএনপি নেতা আলালের

আল-মামুন,খাগড়াছড়ি:: বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে বিক্ষোভ মিছিল সমাবেশ করে কুশপুত্তলিকা দাহ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। শুক্রবার (১০ ডিসেম্বর ২০২১) বিকেলে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত্বর মুক্ত মঞ্চের সামনে সমাবেশ করে মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করে কর্মসূচী পালন করে। সমাবেশ বেশ থেকে ছাত্রলীগ নেতা তাদের বক্তব্য থেকে বিভিন্ন সময় পরিকল্পিত ভাবে স্বাধীনতা বিরোধী অপশক্তি ছাত্রশিবির ও ছাত্রদল ক্যাডারদের স্বশস্ত্র হামলায় ছাত্রলীগ নেতাদের হত্যার রায় ঘোষনার দাবী জানান।

একই সাথে বিএনপি ও দেশ বিরোধীরা মিলে বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করছে উল্লেখ করে সে ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগ প্রস্তুত বলে হুশিয়ারী জানান ছাত্রলীগ নেতারা।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার নেতৃত্বে এতে কমিটির যুগ্ম আহবায়ক মনির হোসেন,পৌর ছাত্রলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিৎজয় ত্রিপুরা,আহবায়ক কমিটি সদস্য অর্নব ত্রিপুরা টুটুল,সদর উপজেলা সাধারণ সম্পাদক ক্যজাই মারমা ও পৌর,ইউনিয়নের ছাত্রলীগে নেতাকর্মীরা এতে অংশ নেয়।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd