শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় তিন ইউপিতে নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব হস্তান্তর

মাটিরাঙ্গায় তিন ইউপিতে নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব হস্তান্তর

নুরুল আলম:: নব নির্বাচিত জনপ্রতিনিধিদেরকে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে জনগণকে সাথে নিয়ে সকলকে ঐক্যবদ্ব হয়ে বাংলাদেশ বিনির্মানে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সোমবার বিকালে (২৭ শে ডিসেম্বর) মাটিরাঙ্গার আমতলী, বর্ণাল ও তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহন উপলক্ষ্যে অভিষেক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শুভমঙ্গল চাকমা, জেলা পরিষদের সদস্য ও শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নীলউৎপল খীসা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌর মেয়র শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে আমতলী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুল গনি, বর্ণাল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ইলিয়াস হোসেন, বিদায়ী চেয়ারম্যান আলী আকবর, তাইন্দং ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান পেযার আলী মজুমদার এবং বিদায়ী চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

আমতলী, বর্ণাল এবং তাইন্দং ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি -কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহনের সাথে সাথে আমতলী, বর্ণাল, তাইন্দং, তবলছড়িতে জেলা পরিষদের অর্থায়নে গরিব অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd