শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

মানিকছড়িতে শান্তিপূর্ণ ভাবে ভোগ গ্রহন চলছে

মানিকছড়িতে শান্তিপূর্ণ ভাবে ভোগ গ্রহন চলছে

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ৩ টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। এখানকার তিন ইউপির মধ্যে একটি বিনা ভোটে নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে রয়েছে। অন্য দুটিতে দলীয়প্রার্থীর পাশাপাশি বিদ্রোহী ও স্বতন্ত্রপ্রার্থীরা ভোট গ্রহনে সরকারি দলের হস্তক্ষেপের শঙ্কা প্রকাশ করলেও নৌকা প্রতীকের প্রার্থীরা জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। তিন ইউপির মধ্যে সদর ইউপিতে ইভিএমে ভোট গ্রহণ করা হচ্ছে। মানিকছড়ি ইউপিতে ভোটার ১৭ হাজার ৩শত ২৫ জন তিনটহরীতে ১১ হাজার ৭শত ৩৭জন ও বাটনাতলী ইউপিতে ১০হাজার ৩শত ৪১ জন।
মানিকছড়ি উপজেলার তিন ইউপির মধ্যে সদর ইউপিতে ইভিএমে ভোট গ্রহন করা হচ্ছে। আর অন্য দুইটি মধ্যে তিনটহরী ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চোয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে রয়েছেন। এখানে চেয়ারম্যান পদে দলীয় ৩জন ও স্বতন্ত্র ২জন। সংরক্ষিত সদস্য পথে ২৯ জন ও সাধারণ সদস্য পদে ৬৮ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান হিসেবে সদর ইউপিতে মো: শফিকুর রহমান ফারুক (নৌকা), মো: জামাল উদ্দীন (হাতপাখা), যোগ্য মারমা (আনারস। বাটনাতলীতে মো: আব্দুর রহিম (নৌকা), স্বতন্ত্র মংসাপ্রু চৌধুরী (চশমা)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিরাপত্তার বিষয়ে জানান, চতুর্থধাপের নির্বাচনে এই উপজেলার তিনটি ইউপিতে শান্তিপূর্ণ ও সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট গ্রহনে চলছে। ঝুকিপূর্ণসহ ২৭টি কেন্দ্র প্রশাসনের কড়া নজরদারীতে রাখা হয়েছে। কেন্দ্রে ১৭ জন আনসার ভিডিপি সদস্য ও ৬ জন পুলিশ এর পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ ও বিজিবি সদস্যরা ৬জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশনায় কাজ করছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd