শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন

স্বস্তিতে খাগড়াছড়ি ৫ ইউপির নৌকার মাঝিরা

আল-মামুন, খাগড়াছড়ি:: পাল্টে যাচ্ছে সমীকরণ। সকলের জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পঞ্চম ধাপের নির্বাচনের খাগড়াছড়ি সদরের পাঁচ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হওয়ায় পাল্টে গেছে অনেকের কল্পনার। এবার এই নির্বাচনে এসেছে নতুন ও পুরাতন মূখ। এই নির্বাচনে ৫ ইউপিতে দীর্ঘ সময় প্রতিক্ষার পর নৌকার মাঝি হতে পেরে স্বস্তিতে আছে আওয়ামীলীগ মনোনিত নৌকার মাঝিরাও।

কর্ম দক্ষতায় নিজেদের অবস্থান সৃষ্টিকারীরা পেয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন। হয়েছেন নৌকার মাঝি হওয়ার যোগ্যতা। ফলে বাস্তবতা আর কল্পনায় দেখা মিলেছে ব্যবধান। এদিকে-ঘোষণা তফসিল অনুযায়ী আগামী মাসে ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে খাগড়াছড়ি সদর উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের নির্বাচন।

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি সদর উপজেলার চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে বর্তমান সরকার দল বাংলাদেশ আওয়ামীলীগ। গত রবিবার (৫ ডিসেম্বর ২০২১) বিকেলে গণভবনে মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডেও মূলতবি সভায় তাদের নাম চুড়ান্ত করেন।

সোমবার (৬ ডিসেম্বর ২১) চেয়ারম্যান পদে তাদের নাম প্রকাশ করে সংগঠনটি। এতে-১নং খাগড়াছড়ি ইউনিয়নে জ্ঞান দত্ত ত্রিপুরা,২নং কমলছড়ি ইউনিয়নে সাউপ্রু মারমা,৩নং গোলাবাড়ি ইউনিয়নে উল্লাস ত্রিপুরা, ৪নং পেরাছড়া ইউনিয়নে তপন বিকাশ ত্রিপুরা ও ৫নং ভাইবোনছড়া ইউয়িনে পরিমল ত্রিপুরাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

৩নং গোলাবাড়ি ইউপিতে দ্বিতীয় বার মেম্বার হয়েছেন উল্লাস ত্রিপুরা বলেন,এবার তাকে চেয়ারম্যান মনোনয়ন দিয়েছে দল। জানান, তিনি দুই মেম্বার ছিলেন। আগের চেয়ে এখন অনেক বড় দায়িত্ব বাড়বে। নির্বাচিত হলে তিনি সকলের আশা-প্রত্যাশা পুরণের সাথে সাথে সম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার মধ্য দিয়ে এলাকাবাসীর উন্নয়নে নিজেকে নিবেদীত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহর,শহরকে মেগা সিটিতে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছে। সে ভিশন বাস্তবায়নে নৌকার বিকল্প নেই। তাই দল-মত নির্বিশেষে সকলকে মূল্যবান ভোট দিয়ে নৌকার প্রার্থীদের জয়যুক্ত করার অনুরোধ জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd