শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আল-মামুন, খাগড়াছড়ি:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (৪’ জানুয়ারী ২০২২) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

পরে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আনন্দ ভাগাভাগি করে সংগঠনটি।

শিক্ষা,শান্তি,প্রগতি শ্লোগানে পথচলা আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ছিলো উৎসব মুখোর পরিবেশ।

এতে আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মনির হোসেন,হৃদয় মারমা,শাহেদুল আলম চৌধুরী,আহবায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম,জিৎজয় ত্রিপুরা,ক্যজরী মারমাসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে জেলার গুইমারা, রামগড়, মানিকছড়ি, মহালছড়ি, লক্ষ্মিছড়ি. দিঘিনালা, পানছড়ি, মাটিরাঙ্গা, সহ মোট নয়টি উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী সমাবেশ কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd