শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

শপথ শেষেই গ্রেপ্তার রাঙামাটির চার ইউপি চেয়ারম্যান

নুরুল আলম:: রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমাকে হত্যার অভিযোগে নবনির্বাচিত চার ইউপি চেয়ারম্যানকে প্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে রাঙামাটি জোলা প্রশাসকের কার্যালয়ে শপথগ্রহণ শেষে তাদের প্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার চার ইউপি চেয়ারম্যান হলেন, রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কানন চাকমা, নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমল কান্তি চাকমা, বড়িঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রমোদ খীসা এবং সাবেক্ষ্যং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুপম চাকমা।
বিষয়টি নিশ্চিত করেছেন, রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন। তিনি বলেন, গ্রেপ্তার চার ইউপি চেয়ারম্যান নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি। তাই তাদের গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩মে দুপুরে নানিয়ারচর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনেই তৎকালীন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এনএন লারমা) কেন্দ্রীয় সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা এমন একটি অভিযোগে তাদের বিরুদ্ধে হত্যা মামলা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ী করে আসছে জনসংহতি সমিতি (এনএন লারমা)।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd