শনিবার, ২১ মে ২০২২, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম :
রাঙ্গামাটি জেলায় আ’লীগের সম্মেলন রাজনৈতিক অঙ্গনে উত্তাপ্ত পার্বত্য চট্টগ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির প্রথম নারী জেলা প্রশাসক শ্রাবস্তী রায় “পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও জুম্ম জাতির অধিকার প্রতিষ্ঠার দাবী” কর্ণফুলী নদীতে এখনও ফেরি, সেতু না হওয়ায় যাত্রীদুর্ভোগ চরমে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহকে গার্ড অব অনার প্রদান রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন গুইমারা উপজেলা নির্বাচনে প্রার্থীতা বাছাই সম্পন্ন- বাতিল ২ মহালছড়িতে সরকারি টাকা নিয়ে উধাও নিরাপত্তা প্রহরীর কাপ্তাই পিডিবি এলাকায় যাত্রী ছাউনী ও নবনির্মিত রাস্তার উদ্বোধন নানিয়ারচরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ
অসহায় ও হতদরিদ্রদের পাশে খাগড়াছড়ি সদর জোন

অসহায় ও হতদরিদ্রদের পাশে খাগড়াছড়ি সদর জোন

আল-মামুন,খাগড়াছড়ি:: পাহাড়ে অসহায়,সুবিধা বঞ্চিত,দরিদ্র ও দূর্গম জনপদের বসবসরতদের সব ধরনের সহায়তা দিয়ে আসছে বাংলাদেশ সেনা বাহিনী। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে আগুনে বাড়ি-ঘর পড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারকে মাথা গোঁজার ঘর তৈরীতে এক কালীন আর্থিক সহায়তার হাত বাড়িয়েছে।

রবিবার (২০ই মার্চ ২০২২) সকালে খাগড়াছড়ি সদর সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো: রিয়াদুল ইসলাম এই অনুদান হাতে তুলে দেন হত দরিদ্রদের। একই সাথে একাধিক সামর্থহীন বেশ কয়েকজনকে শিক্ষা সামগ্রী ক্রয়ে আর্থিক অনুদান এবং উন্নত চিকিৎসার জন্য অনুদানে চেক প্রদান করেন তিনি।

এ ধারা অব্যাহত থাকবে জানিয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন পিএসসি জানান, পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের সেবা প্রদানের লক্ষ্যে খাগড়াছড়ি জোন নিয়মিত কার্যক্রম পরিচালনা করছে। এই চলমান প্রক্রিয়ায় পাহাড়ের সকল জনগোষ্ঠি শিক্ষা,স্বাস্থ্য,চিকিৎসা,নিরাপত্তা ও কল্যাণে নিরলস ভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এ সময় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে খাগড়াছড়ি সদর সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো: রিয়াদুল ইসলাম বলেন, পাহাড়ে শান্তি ফেরাতে কাজ করছে সরকার। এরই ধারাবাহিকতায় স্থিতিশীলতা বজায় রেখে সকল জনগোষ্ঠি মৌলিক চাহিদা পুরন হোক সে প্রত্যাশা মাথায় রেখে জন কল্যাণমুখী কার্যক্রমের মাধ্যমে পাহাড়ের স্থায়ী শান্তি ফেরাতে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd