শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

“ক্ষমতা দখলের চেষ্টা বিএনপি’র সফল হবে না”

“ক্ষমতা দখলের চেষ্টা বিএনপি’র সফল হবে না”

আল-মামুন,খাগড়াছড়ি:: বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য অপতৎপরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা। সোমবার (১৪ মার্চ ২০২২) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ফিরে প্রতিবাদ সমাবেশ করে।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা সভাপতি ক্রসাঞো চৌধুরীর সভাপতিত্বে সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য শাহিনা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অংশ নেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,যুগ্ম সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এমএ জব্বার এতে অংশ নেন।

এ সময় মহিলা বিষয়ক সম্পাদিকা ও পাজেপ সদস্য শতরূপা চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম,সদস্য নুরুল্লাহ হিরো,আফতাব উদ্দিন চৌধুরী,শামীম চৌধুরী,মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদিকা বাঁশরী মারমা,যুব মহিলা লীগের সভাপতি ফারজানা আজম,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ,সদর মহিলা আওয়ামীলীগের সভাপতি সুই চিং থুই মারমা, জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল,জেলা শ্রমিকলীগের আহবায়ক জানু সিকদার,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক টিকো চাকমাসহ জেলা উপজেলার সিনিয়ন ছাত্রলীগ,যুবলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে বক্তারা বলেন, অবৈধ পথে ক্ষমতা দখলের চেষ্টা সফল হবে না বিএনপির। ওয়াদুদ ভূইয়া পার্বত্য চট্টগ্রামকে নিয়ে বার বার নীল নকশার জাল বুনে। সাধারন মানুষকে ধোঁকা দেওয়ার পায়তারা সফল হবে না। কারন আওয়ামীলীগ শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে আর বিএনপির হামলা,মারধর,হত্যার রাজনীতি করে। তাই সাধারন মানুষ বিএনপিকে প্রত্যাক্ষাণ করায় জনবিচ্ছিন্ন বিএনপি এখন জনগনের আস্থা হারিয়ে অবৈধ পন্থায় ক্ষমতা দখলে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেন আওয়ামীলীগ নেতারা।

এ সময় খাগড়াছড়িতে কর্মসূচীর নামে বিএনপির আর কোন নৈরাজ্য সৃষ্টির পায়তারার সুযোগ দেওয়া হবে বলে হুশিয়ারী দেন তারা। এ সময় বিএনপি সরকারের সময় আওয়ামীলীগের নেতাকর্মী,পরিবারের উপর হামলার কথা মনে করিয়ে দেওয়া হয়। তাই সময় থাকতে সংশোধন না হলে রাজপথে বিএনপিকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ার করেন মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। একই সাথে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টা রুখতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান বক্তারা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd