বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:১১ অপরাহ্ন

শিরোনাম :
অনিয়ম দুর্নীতির পাহাড় মাটিরাঙ্গা ইসলামিক ফাউন্ডেশন অর্থ আত্মসাতে কারসাজির শতরূপ তুমব্রুর পর মর্টারশেলের শব্দে কেঁপে উঠল জামছড়ি পাহাড় ধসে খাগড়াছড়ি-সাজেক সড়কে কয়েক হাজার পর্যটক আটকা দীঘিনালায় সেনাবাহিনীর উদ্যোগে পাঁচ শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা
খাগড়াছড়িতে জেলা প্রশাসনের কাছে বিএনপির স্মারকলিপি প্রদান

খাগড়াছড়িতে জেলা প্রশাসনের কাছে বিএনপির স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক:: নিত্যপ্রয়োজনীয় মূল্যের নাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপি স্মারকলিপি দিয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) খাগড়াছড়ি জেলা প্রশাসনের কাছে এ স্মারকলিপি দেওয়া হয়। জেলা প্রশাসকের অনুপস্থিতিতে অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাইদ স্মারকলিপি গ্রহণ করেন।

এ সময় বিএনপির নেতৃবৃন্দ নিত্যপ্রয়োজনীয় মূল্যের নাগামহীন উর্ধ্বগতির পাশাপাশি টিসিবি’র পণ্য বিক্রিতেও দলীয়করণ ও প্রয়োজনের তুলনায় কম সরবরাহের অভিযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসনকে অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক, এমএন আবছার, যুগ্ম সম্পাদক, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, জেলা সেচ্ছাসেবক সভাপতি নজরুল ইসলাম জেলা শ্রমিক দলের সহ-সভাপতি রতন ত্রিপুরা, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পী দাস, খাগড়াছড়ি পৌ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সোহেল দেওয়ান ও সদস্য সচিব মুমিনুল ইসলামসহ অন্যান নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে অভিযোগ করা হয়, সরকার দলীয় ব্যবায়ীদের সিন্ডিকেটের কারণে বাজারে সব ধরনের পণ্যের দাম কয়েকগুন বেড়েছে। সাধারণ মানুষ অনাহারে অর্ধাহারে দিন পার করছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd