শনিবার, ২১ মে ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

শিরোনাম :
রাঙ্গামাটি জেলায় আ’লীগের সম্মেলন রাজনৈতিক অঙ্গনে উত্তাপ্ত পার্বত্য চট্টগ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির প্রথম নারী জেলা প্রশাসক শ্রাবস্তী রায় “পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও জুম্ম জাতির অধিকার প্রতিষ্ঠার দাবী” কর্ণফুলী নদীতে এখনও ফেরি, সেতু না হওয়ায় যাত্রীদুর্ভোগ চরমে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহকে গার্ড অব অনার প্রদান রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন গুইমারা উপজেলা নির্বাচনে প্রার্থীতা বাছাই সম্পন্ন- বাতিল ২ মহালছড়িতে সরকারি টাকা নিয়ে উধাও নিরাপত্তা প্রহরীর কাপ্তাই পিডিবি এলাকায় যাত্রী ছাউনী ও নবনির্মিত রাস্তার উদ্বোধন নানিয়ারচরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ
খাগড়াছড়ি জেলা বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

খাগড়াছড়ি জেলা বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

নুরুল আলমঃ যথাযথ মর্যাদায় ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে আওয়ামীলীগ। দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে চেঙ্গী স্কোয়ার সংলগ্ন স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেনসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অপরদিকে, গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করেন। আলোচনা সভার সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু তাহের, গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইখতেয়ার চোধুরী পলাশ, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লবশীল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ সৌমসহ দলীয় বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সকালে জাতীয় পতাকা উত্তোলন শেষে আলোচনা সভা, মিলাদ ও মাহফিলের মধ্যে দিয়ে দলীয় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এছাড়াও খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd