শুক্রবার, ২০ মে ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

গুইমারায় ৩ পরিবারের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই, ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ

গুইমারায় ৩ পরিবারের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই, ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ

নুরুল আলমঃ খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ১নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মুসলিমপাড়া এলাকার জমাদার পাড়া নামক স্থানে আবু তাহের রানার, আমির হোসেন, মনজু বেগম তিন পরিবারের বসতঘর ও পাকঘর সহ আগুনে পুরে বশিভূত হওয়ায় আনুমানিক ক্ষয় ক্ষতির পরিমান আনুমানিক ১০ লক্ষ টাকা। ঘটনারপর পরই গুইমারা উপজেলা নির্বার্হী অফিসার তুষার আহামেদ ঘটনাস্থল পরিদর্শনের জন্য যান এবং ক্ষতিগ্রস্তদের আর্থিক সহযোগীতা দেওয়ার আশ্বাস প্রদান করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গুইমারার জমাদার পাড়া (৫নং মুসলিমপাড়া) এলাকায় তিন পরিবারের ঘরবাড়ি আগুনে পুরে ছাই হয়ে যায়। তিন পরিবার সূত্রে জানায়, তাদের ঘর পুরে যাওয়া আনুমানিক ১০ লক্ষ টাকারও বেশি ক্ষয় ক্ষতি হয়েছে। তারা আরো বলেন, ঘরে ফ্রিজ, টিভি, নগদ টাকা ও জায়গার দলিলসহ মূল্যবান স্বর্নালঙ্কার ও আগুনে পুরে যায়।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ারসার্ভিসের দুইটি ইউনিট যখন ঘটনাস্থলে আসে তখন ঘর প্রায় সর্ম্পূন পুরে ছাই হয়েছে। ফায়ারসার্ভিসের ইউনিট গুলো হলো মাটিরাঙ্গা ও রামগড়। ঘটনাস্থল পরিদর্শন করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহামেদ সহ প্রশাসনিক কর্মকর্তা এবং এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ। এলাকাবাসীর ধারণা, অগ্নিকান্ডের সূত্রপাত হয় ইলেক্টিক সার্কিট সক্ট্ হওয়ার কারনে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd