শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

“নৈরাজ্যর বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ”

“নৈরাজ্যর বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ”

বিএনপি’কে আর ছাড় দেওয়া হবে না
ছবি তোলায় আ’লীগ অফিসের সমানে যুবদলের উপর যুবলীগের ইটপাটকেল নিক্ষেপ করে ধাওয়া

আল-মামুন,খাগড়াছড়ি:: বিএনপি-জামা’ত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য অপতৎপরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগ। রবিবার (১৩ মার্চ ২০২২) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ফিরে প্রতিবাদ সমাবেশ করে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন এর সভাপতিত্বে এতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম,সদস্য নুরুল্লাহ হিরো,আফতাব উদ্দিন চৌধুরী,জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা,সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহার,টিকো চাকমাসহ জেলা উপজেলার সিনিয়ন ছাত্রলীগ,যুবলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।

এতে বক্তারা বলেন, পাহাড়ের কালো দানব বিএনপির সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া পার্বত্য চট্টগ্রামকে অস্থিতিশীল করে রাখতে বার বার নীল নকশার জাল বুনেছে। বিএনপির সময়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা মারধরসহ এলাকা ছাড়া করার কথা তুলে ধরে বর্তমানে ওয়াদুদ ভূইয়া খাগড়াছড়িতে বসে দেশ বিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতা করছে অভিযোগ তুলে আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশে বিনা উস্কানীতে হামলার চেষ্টার অভিযোগ করেন নেতাকর্মীরা।

এ সময় বিগত কয়েক দিন আগে কর্মসূচীর নামে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ওয়াদুদ ভূইয়া কটাক্ষ করাসহ খারাপ মন্তব্য করার অভিযোগ করেন। একই সাথে উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টার পাশাপাশি সরকার বিরোধী ষড়যন্ত্র করলে বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না বলে সমাবেশে বক্তারা মন্তব্য করেন।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সামনে যুবলীগসহ বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা এসে মিলিত। একই সময় বাস,পিকআপসহ বিভিন্ন পরিবহনে করে বিএনপির কর্মসূচীতে যোগ দিতে আসা বিএনপি,ছাত্রদল,যুবদল নেতাকর্মীরা আসার পথে আওয়ামীলীগের নেতাকর্মীদের ছবি তোলে এবং ইট ছোড়াও অভিযোগ করে যুবলীগ। এ ঘটনায় অফিসের সমানে থাকা নেতাকর্মীরা তাদের উপর চড়াও হয়ে ইটপাটকেল নিক্ষেপ করে ধাওয়া দেয় বলে দলীয় সূত্র জানায়।

এ ঘটনার জন্য খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন বলেন, গাড়ীতে থাকা যুবদল নেতাকর্মীরা বিনা উস্কানীতে যুবলীগ নেতাকর্মীদের উপর হামলার চেষ্টা করায় এটি পাল্টা জবাব দেওয়া হয়েছে মাত্র।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd