রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

শিরোনাম :
“প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ মানুষের আর্থ- সামাজিক উন্নয়নের মূল হাতিয়ার “ কাপ্তাই লেকে বিদ্যুৎ উৎপাদন সর্বনিন্মে, ধসের আশঙ্কা বিজিবি রামগড় জোনের উদ্যোগে ২ শতাধিক মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান খাগড়াছড়িতে প্রমিলা ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবায় ২৩ বিজিবি রামগড়ের শতবর্ষী এসডিও বাংলো ঘিরে নির্মাণ হচ্ছে শিশু বিনোদন পার্ক পাহাড়ে শান্ত পরিবেশ ফিরে এসেছে:পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর রামগড়ে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার নানিয়ারচরে জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং বাঙ্গালহালিয়া সফর বিভিন্ন উন্নয়ন মূলক উদ্ধােধন করবেন
বালুভর্তি ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ গেল মা ও শিশু কন্যা’র

বালুভর্তি ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ গেল মা ও শিশু কন্যা’র

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: রামগড়-জালিয়াপাড়া সড়কের তৈচালাপাড়া এলাকায় যাত্রীবাহী (চালিত অটো রিক্সা) সিএনজি ও বালুভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ বছর বয়সের কন্যা শিশু তানহা ও মা তাসলিমা বেগম (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

রবিবার (২৭ মার্চ) সন্ধ্যার আগ মূহুর্তে¡ খাগড়াছড়ি-ফেনী মহা সড়কের তৈচালাপাড়া এলাকায় হৃদয় স্পর্শী এ মর্মাতিক সড়ক দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে সিএনজিতে আরো ৪ যাত্রী।

নিহত’রা উপজেলার পাতাছড়া ইউনিয়নের থলিবাড়ি গ্রামের সালেহ আহম্মদের স্ত্রী ও এক বছরের কন্যা শিশু। এ দুর্ঘটনায় আহত হয়েছে একই পরিবারের ৭ বছরের শিশু পুত্র তানবিরও। এছাড়াও সিএনজিতে থাকা রওশনারা বেগম(৩৩), মমতাজ বেগম (৫৮) ও মো. আজিজুল্লাহ(১৮) আহত হয়েছে বলে সূত্র জানায়।

রামগড় থানার ওসি সামছুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ড্রামট্রাক ও চালককে আটকের চেষ্টা এবং আইনী কার্যক্রম অব্যাহত রয়েছে। আহতদের প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) রেফার করা হয় বলে হাসপাতাল সূত্র জানায়।

স্থানীয়রা জানান, রামগড় বাজার থেকে যাত্রী নিয়ে সিএনজিটি গুইমারার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পথে রামগড় ৬নং পৌরওয়ার্ডের তৈচালাপাড়ার সোমাচন্দ্রপাড়া প্রাইমারির স্কুলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি দ্রæতগামী ড্রাম ট্রাক সামনে থেকে ধাঁক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। ঘটনাস্থলে নিহত হয় একই পরিবারের দু’জন। আহত হয় আরো ৪ যাত্রী।

খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের মরদেহ উদ্ধার করলেও ঘাতক চালক ও ড্রাম ট্রাকটি পালিয়ে যায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd