শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

“বিএনপি জামায়াত জোটের কাছে কৃষকরাও অনিরাপদ”

“বিএনপি জামায়াত জোটের কাছে কৃষকরাও অনিরাপদ”

খাগড়াছড়িতে কৃষক হত্যা দিবস পালন কৃষকলীগের

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: ১৯৯৫ সালের মার্চ মাস ব্যাপী বিএনপি জামায়াত জোটের নির্মমতা থেকে কৃষকরাও রক্ষা পায়নি। সার কিনতে গিয়ে ১৮জন কৃষক নির্মমভাবে শহীদ হয়েছে উল্লেখ করে তাদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে খাগড়াছড়ি জেলা কৃষকলীগ।

কৃষক হত্যা দিবস উপলক্ষে দোয়া মাহফিল,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সংক্ষিপ্ত আলোচনা সভা করে সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে খাগড়াছড়ি আওয়ামীলীগের কার্যালয়ে এ কর্মসুচী পালন করা হয়। এতে বিএনপি জামাত জোট সরকারের সমালোচনা করে বিএনপি জোটের কাছে কৃষকরাও অনিরাপদ বলেও মন্তব্য করেন নেতৃবৃন্দরা। একই সাথে জনগণের জানমাল ভাগ্য নিয়ে বিএনপি-জামায়াত জোট আবারো খেলার চক্রান্ত করছে বলে জানান।

খাগড়াছড়ি জেলা কৃষকলীগের আহবায়ক পিন্টু ভট্টাচার্য’র সভাপত্বিতে এতে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সহ-দপ্তর সম্পাদক নুরুল আজম,জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক টারজান বড়ুয়া, জেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক দেবেশ বরণ ত্রিপুরা, সহ-সভাপতি মিন্টু কুমার দত্তসহ ওয়ার্ড ও ইউনিয়নের নেতা-কর্মীরা এতে অংশ নেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd