শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

গুইমারা উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ১৫ জুন

গুইমারা উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ১৫ জুন

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন ২০২২। ২৬ এপ্রিল মো: শফিকুল ইসলাম রাঙামাটি সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন গুইমারা খাগড়াছড়ির উক্ত বিধিমালা বিধি ১৪ এর অনুযায়ী এতদ্বারা গণ-বিজ্ঞপ্তি জারি করেছে যে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের নির্বাচনের মনোনয়ন পত্রের জন্য রির্টানিং অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাচন অফিস গুইমারা খাগড়াছড়ি এবং সহকারী রিটার্নিং অফিস কার্যালয় গুইমারা খাগড়াছড়ি ১৭ মে ২০২২ খ্রি:/০৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গব্দ তারিখে উক্ত দিনের পূর্ববর্তী কোন দিনে সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত গ্রহণ করা হবে।

আগামী ১৫ জুন খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার কাঙ্খিত উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত উপজেলা ২০১৪ সালে ৩১ ডিসেম্বর গঠিত হয়। নির্বাচনে ১জন উপজেলা চেয়ারম্যান, ২ জন ভাইস চেয়ারম্যান এর মাধ্যে এক জন মহিলা ভাইস চেয়ারম্যান এবং একজন পুরুষ ভাইস চেয়ারম্যানপদে কাউন্সিলর নির্বাচিত হবে। এমন তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গামাটি জেলা নির্বাচন অফিসার মো: শফিকুল ইসলাম ও গুইমারা উপজেলা রির্টানিং অফিসার।

২৫ এপ্রিল ২০২২ খ্রি: তারিখে ১৭,০০,০০০০,০৭৯,৪০,০০১,২২-২৮২ নং প্রজ্ঞাপন মোতাবেক খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠানের জন্য নি¤েœবর্ণিত সময়সূচি ধার্য করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

স‚ত্রটি আরও জানায়, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ১৭ মে , মনোনয়ন পত্র যাচাই- বাছাই ১৯ মে, প্রার্থীতা প্রত্যাহার শেষ দিন ২৬ মে এবং ১৫ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এরইমধ্যে নির্বাচন ঘিরে প্রার্থীদের নানা মহলে দোড়ঝাঁপ শুরু হয়েছে, সাধারণ ভোটারদের মাঝেও দ্বিতীয় বারের মতো গুইমারা উপজেলা নির্বাচন কে নিয়ে ছড়িয়ে পড়েছে নানান গুঞ্জন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd