শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

পাহাড়ের মানুষের পাশে আছে সেনাবাহিনী

অসহায় দুস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ সেনাবাহিনীর

আল-মামুন,খাগড়াছড়ি:: ঈদকে সামনে রেখে অসহায় দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কালে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি বলেছেন, সব সময় পাহাড়ের মানুষের পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার (১২ এপ্রিল ২০২২) খাগড়াছড়ি জোন সদর মাঠে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সন্ত্রাস দমনে যেমন কঠোর, ঠিক তেমনি পাহাড়ে দুস্থ ও গরীব অসহায়দের পাশে থেকে তাদের সেবা প্রদানে কাজ করে যাচ্ছে। সে সাথে যেকোন বিপদে পাশে দাড়াতে সেনাবাহিনী বদ্ধ পরিকর।

পাহাড়ে বসবাসকারী যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষকে সামনে রেখে অত্র জোনের সকল সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান। এই সাথে অত্র জোনের দায়িত্বরত এলাকায় বসবাসরত মানুষের মুখে হাঁসি ফোটাতে এ ধরণের ত্রাণ বিতরণ কর্মসূচী জোন কর্তৃক ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এতে মেজর মো: শামীম রহমান, ক্যাপ্টেন মো: মীম মেহেদী হাসান চৌধুরী,ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট, ৩০ বীর উপস্থিত ছিলেন। খাগড়াছড়ি জোন সদর প্রশিক্ষণ মাঠে অসহায় দুস্থ প্রায় ৩শতাধিক মানুষের মাঝে এ সময় চাল,ডাল,তৈল,পিয়াজ, ছোলা, সেমাই এবং চিনিসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হবে।

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি (৩০ বীর) সদর জোনের আওতায় বিভিন্ন এলাকার অসহায় দুস্থ, পিছিয়ে পড়া এবং অপেক্ষাকৃত কম সৌভাগ্যবান মানুষের মাঝে এসব পন্য তুলে দেওয়ায় ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরোধ জানান স্থানীয়রা। ত্রান পেয়ে উপকৃত স্থানীয়রা সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd