শনিবার, ২১ মে ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

শিরোনাম :
রাঙ্গামাটি জেলায় আ’লীগের সম্মেলন রাজনৈতিক অঙ্গনে উত্তাপ্ত পার্বত্য চট্টগ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির প্রথম নারী জেলা প্রশাসক শ্রাবস্তী রায় “পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও জুম্ম জাতির অধিকার প্রতিষ্ঠার দাবী” কর্ণফুলী নদীতে এখনও ফেরি, সেতু না হওয়ায় যাত্রীদুর্ভোগ চরমে বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহকে গার্ড অব অনার প্রদান রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন গুইমারা উপজেলা নির্বাচনে প্রার্থীতা বাছাই সম্পন্ন- বাতিল ২ মহালছড়িতে সরকারি টাকা নিয়ে উধাও নিরাপত্তা প্রহরীর কাপ্তাই পিডিবি এলাকায় যাত্রী ছাউনী ও নবনির্মিত রাস্তার উদ্বোধন নানিয়ারচরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ
রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন গৃহহীন আরো ২০৬ পরিবার

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন গৃহহীন আরো ২০৬ পরিবার

॥ নুরুল আলম ॥ মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে রাঙামাটি জেলায় প্রধানমন্ত্রীর ঘর উপহার পাবে ভূমিসহ আরো ২০৬টি গৃহহীন পরিবার। প্রথম, দ্বিতীয় পর্যায়ের পর এ উপহার ঘর পাবে উপকারভোগীরা।

রোববার (২৪এপ্রিল) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

জেলা প্রশাসক বলেন- ২৬এপ্রিল সারাদেশের ন্যায় একযোগে রাঙামাটি জেলায় ৩য় পর্যায়ে বাঘাইছড়িতে ৯০টি, লংগদুতে ১০টি, নানিয়ারচরে ১১টি, বরকলে ৫৫টি এবং কাউখালীতে ৪০টিসহ মোট ২০৬টি ঘর হস্তান্তর করা হবে। প্রত্যেক উপজেলায় স্থানীয় রাজনৈতিকবৃন্দ, সরকারি কর্মকর্তা এবং সাংবাদিকদের উপস্থিতে প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান করা হবে উপকারভোগীদের মাঝে। এ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। রাঙামাটির কাউখালী উপজেলায় জেলা পর্যায়ে উদ্বোধনী কার্যক্রম অনুষ্ঠিত হবে। এতে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম ফেরদৌস ইসলাম, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রাঙামাটি জেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের সংখ্যা ২৯০৭টি। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পর্যায়ে বরাদ্দকৃত গৃহের সংখ্যা ১৫১৭টি। তার মধ্যে প্রস্তুত হয়েছে ১৪৪৫টি গৃহ। প্রথম এবং দ্বিতীয় পর্যায়ে হস্তান্তরিত গৃহের সংখ্যা ১২৩৯টি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd