বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাপ্তাই অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান জেল থেকে পরিক্ষা দিয়ে পানছড়ির আরিফুলের এসএসসি পাশ অবৈধ কাঠ পাচারে বনবিভাগের নেই কোন বাধাঁ গুইমারায় সড়কে যুবকের গলাকাটা লাশ গুইমারায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন পাহাড়ে বর্ণিল সাজে শান্তিচুক্তি’র রজত জয়ন্তী উদযাপন শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন মাটিরাঙ্গায় আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা
রাঙামাটিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ২০৬ গৃহহীন পরিবার

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ২০৬ গৃহহীন পরিবার

॥নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি প্রতিনিধি  ॥মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেয়ে খুশিতে আত্মহারা ভূমি ও গৃহহীন ২০৬টি পরিবার। ভূমি ও গৃহহীনদের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের অংশ হিসেবে তৃতীয় পর্যায়ে এ সব পরিবারের হাতে গৃহ হস্তানন্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ঘরগুলোর উদ্বোধন করেন।
এ সময় প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের কোন লোক গৃহহীন থাকবে না। পর্যায়ক্রমে গৃহহীন সকল মানুষকে নিজস্ব ভূমিসহ ঘর প্রদান করা হবে।

রাঙামাটির কাউখালী অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রাণী রায়, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদোহা চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন আরা সুলতানাসহ অন্যান্যরা।

তৃতীয় পর্যায়ে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় ৯০টি, লংগদু উপজেলায় ১০টি, নানিয়ারচর উপজেলায় ১১টি, বরকল উপজেলায় ৫৫টি এবং কাউখালী উপজেলায় ৪০টিসহ সর্বমোট ২০৬টি গৃহ নির্মাণ কাজ সম্পন্ন হয় এবং উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd