বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়ছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কাপ্তাই অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান জেল থেকে পরিক্ষা দিয়ে পানছড়ির আরিফুলের এসএসসি পাশ অবৈধ কাঠ পাচারে বনবিভাগের নেই কোন বাধাঁ গুইমারায় সড়কে যুবকের গলাকাটা লাশ গুইমারায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন পাহাড়ে বর্ণিল সাজে শান্তিচুক্তি’র রজত জয়ন্তী উদযাপন শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন মাটিরাঙ্গায় আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা
রাঙামাটি শহরে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা সংস্থার দুই সদস্য নিহত

রাঙামাটি শহরে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা সংস্থার দুই সদস্য নিহত

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙামাটি শহরে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দার সংস্থার দুই সদস্য নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে শহরের পাবলিক হেলথ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই মোটর সাইকেল আরোহীর নাম আবু দাউদ (২৮) ও ঈসা রুহুলুল্লাহ (২৫) বলে জানা গেছে।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে ঐ দুই আরোহী বনরূপা থেকে ভেদভেদির দিকে যাচ্ছিল; যাওয়ার পথে পাবলিক হেল্থ এলাকায় তারা একটি (সিএনজি) অটোরিক্সা ওভার টেক করার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি পাহাড়িকা বাস ধাক্কা মেরে চলে যায়, এসময় বাইকসহ দুই আরোহী রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ কবির হোসেন সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি নিজেই ঘটনাস্থলে রয়েছেন। দুর্ঘটনার বিষয় বিস্তারিত জেনে তিনি পরে জানাবেন। এ রিপোর্ট পর্যন্ত ঘাতক বাসটির চালক পলাতক ছিল, তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহত দুই জনই গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের সদস্য বলে জানা গেছে। যাত্রীবাহী পাহাড়িকা বাসটির নং- ঢাকা মেট্টো-ব ১৪-৪৪৪০ এবং মোটর সাইকেল নং- ঢাকা মেট্টো-এ ০৭-৫৬২৫।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd