শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

খাগড়াছড়ির গুইমারায় ও বান্দরবানের আলীকদমে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু

খাগড়াছড়ির গুইমারায় ও বান্দরবানের আলীকদমে পানিতে ডুবে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলা জালিয়াপাড়া নামক স্থানে ১ শিশু ও বান্দরবানের আলীকদমে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু হয়েছে।

আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা জানান, আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কার্বারী পাড়া এলাকায় খেলাধুলা করতে গিয়ে পাহাড়ী মৎস্য চাষের লেকের পানিতে পড়ে ডুবে যায় দুই সহোদর শিশু ।

নিহতরা হলো- সিরাজ কারবারী পাড়ার বাসিন্দার মাহমুদ উল্লাহর কন্যা মারুফা (৭) এবং মাহফুজা (৪)।
স্থানীয় ইউপি সদস্য মাহবুব আলম বলেন, শুক্রবার (১৩মে) সন্ধ্যার আগে লেকের পাড়ে আম গাছের নিচে খেলাধুলার সময় পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয় ২ বোন। শুক্রবার (১৩মে) রাত দেড়টার সময় ১ জনের লাশ পাওয়া যায়। অপরজনের লাশ মিলেছে শনিবার (১৪মে) সকালে।

অন্যদিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার জালিয়াপাড়া প্রাইমারি স্কুল সংলগ্ন খালে পানিতে পড়ে মারা যায় মো: জামাল উদ্দিন এর মেয়ে বৈশাখি খাতুন (০৮)। জানা যায়, মৃত বৈশাখি খাতুন দ্বিতীয় শ্রেনীতে পড়তেন। পানিতে পড়ার পর এলাকাবাসি দেখে তাকে উদ্ধার করে গুইমারা বিজিবি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের সেকেন্ড অফিসার এনামুল হক জানান, পানিতে পড়ে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd