বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
রাঙ্গামাটির কাপ্তাইয়ে নাটক মঞ্চস্থ, ২০ জন নাট্য ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান

রাঙ্গামাটির কাপ্তাইয়ে নাটক মঞ্চস্থ, ২০ জন নাট্য ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান

নুরুল আলম:: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে অবক্ষয় মঞ্চস্থ ও গুণিজন সম্মননা দেয়া হয়েছে।
গত ৩ জুলাই ২০২২ সন্ধ্যায় উপজেলা মিলনায়তন এ মঞ্চ নাটক ও নাট্যকারদের সম্মননা দেয়া হয়। বিখ্যাত নাট্যকার ও নিদের্শক জন আশোক বাড়ৈর রচনা ও নাট্য পরিচালক আনিছুর রহমানের নিদের্শনায় অনুষ্টিত হয়।
বাচিক শিল্পি রওশন শরীফ তানি ও নূর মোহাম্মদ বাবুর সঞ্চলনায় সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমি সভাপতি মুনতাসির জাহান। প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মফিজুল হক, গেষ্ট অব অনার অতিথি ছিলেন, কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে কর্নেল প্রকৌশলী সুদীপ্ত মজুমদার। স্বাগত ব্যক্তব্য রাখেন শিল্পকলা একাডেমির সধারণ সম্পাদক ঝুলন দত্ত ও নাট্য উৎসবের আহŸায়ক আনিছুর রহমান।
নাট্যাঙ্গন ও সঙ্গীতাঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য ৫জন মরোনত্তরসহ সর্বমোট কাপ্তাইয়ের ২০ জন নাট্যজনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সম্মাননা প্রাপ্ত হলেন, কাপ্তাই উপজেলা শিল্পকলা পরিষদের প্রতিষ্ঠাতা সহ সভাপতি ও চন্দ্রঘোনা খ্রিষ্টিয়ান হাসপাতালের প্রাক্তন পরিচালক ডা. এস এম চৌধুরী (মরোনত্তর) শিল্পকলা পরিষদের প্রতিষ্ঠাতা সহ সভাপতি ও বিশিষ্ঠ কন্ঠশিল্পী, সঙ্গীত পরিচালক অংথোয়াই চৌধুরী (মরোনত্তর) শিল্পকলা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাট্যজন, অভিনেতা, পরিচালক শেখ মহিউর রহমান (মনোনত্তর), শিল্পকলা পরিষদের প্রতিষ্ঠাতা নাট্য ভট্টাচার্য, আপ্রæসী মারমা (কারবারী), নাট্যজন, অভিনেতা ও নাট্যকার জন আশোক বাড়ৈ, নাট্যজান ও সাংষ্কৃতিক ব্যক্তিকে মোজাহেরুল ইসলাম, নাট্যকার জন অশোক বাড়ৈ, নাট্যজন ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোজাহেরুল ইসলাম, নাট্যজন ও অভিনেতা এম ইসমাইল ফরিদ, ফারজানা হক, মো: রফিকুল ইসলাম, জামাল উদ্দিন জালালী, মো: রফিকুল ইসলাস তালুকদার, রনজিত মল্লিক, রডনি ওয়েন একার্ড, সৈয়দ ওয়াহিদুল আলম, সূপর্ণা বাড়ৈ, বেলাল আহাম্মদ, এ বি ছিদ্দিক এবং নাট্যজন ও অভিনেতা মন্টু মল্লিক।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd