বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
শ্রীলঙ্কার মতো আ.লীগের নেতারাও দেশ ছেড়ে পালিয়ে যাবে

শ্রীলঙ্কার মতো আ.লীগের নেতারাও দেশ ছেড়ে পালিয়ে যাবে

নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল বলেন, দেশে বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, আর বেশিদিন নেই। শ্রীলঙ্কার মতো আ.লীগের নেতারাও দেশ ছেড়ে পালিয়ে যাবে।

রোববার (৩১ জুলাই) সকালে রাঙামাটি জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত সারাদেশে নজিরবিহীন এবং জ্বালানিখাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির এ নেতা আরো বলেন, যত বড় বাজেট, তত দুর্নীতি। মেগা প্রকল্পের নামে টাকা পাচার করছে আ.লীগের নেতারা। আমরা না পারলেও শ্রীলঙ্কার মতো দেশের জনগণ হাসিনা সরকারকে টেনে মসনদ থেকে নামিয়ে দিবে। কর্ণফুলী টানেল তৈরি করতে যত টাকা খরচ হয়েছে তত টাকায় কর্ণফুলী নদীর উপর তিনটি সেতু নির্মাণ করা যাবে। শেখ হাসিনা সরকার যত তাড়াতাড়ি বিদায় নিবে তত তাড়াতাড়ি দেশের জন্য মঙ্গল।

বিএনপি নেতা লুৎফর রহমান কাজল বলেন, সরকার বলছে দেশে বৈদশিক মুদ্রা রিজার্ভ আছে। কিন্তু পত্র-পত্রিকায় বলছে ভিন্ন কথা। দেশে তেলের সংকট ও বিদ্যুৎ সংকট চলছে। এইভাবে বেশিদিন চলতে পারে না। তিনি এসময় দেশের জনগণকে হাসিনা সরকারকে টেনে হিঁচড়ে নামানোর জন্য উদাত্ত আহ্বান জানান।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সহসম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান, বিএনপির সাবেক উপমন্ত্রী মণি স্বপন দেওয়ান। এসময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd