বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
২ কোটি টাকার দায় নিয়ে নতুন দায়িত্ব নিলেন বাঘাইছড়ি পৌর মেয়র

২ কোটি টাকার দায় নিয়ে নতুন দায়িত্ব নিলেন বাঘাইছড়ি পৌর মেয়র

নুরুল আলম:: রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার তৃতীয় পৌর পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান রবিবার (৩১ জুলাই) পৌর কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনকালীন দায়িত্বপ্রাপ্ত পৌর প্রশাসক রুমানা আক্তার অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি সভাপতিত্ব করেন এবং পৌরসভার তৃতীয় পরিষদের নিকট দায়িত্ব হস্তান্তর করেন। দায়িত্ব গ্রহণ করেছেন, নব নির্বাচিত পৌর মেয়র জমির হোসেনসহ সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলরগণ।

এসময় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন কাচালং সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেবপ্রসাদ দেওয়ান। বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাগরিকা চাকমা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আলী হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াছ উদ্দিন মামুন, প্রেসক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ, থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দানবীর চাকমা, পৌরসভার প্রাত্তণ মেয়র নিজাম উদ্দিন বাবু ও উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন।

স্বাগত বক্তব্য রাখেন, পৌরসভার সাবেক প্রথম প্রশাসক নিজাম উদ্দিন বাবু। এছাড়াও কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, বিশেষ অতিথিগণ, প্রধান অতিথি এবং নব নির্বাচিত ও দায়িত্ব প্রাপ্ত মেয়র জমির হোসেনসহ ভার্চ্যুয়াললি অংশগ্রহণকারী সভাপতি রুমানা আক্তার বক্তব্য রেখেছেন।

নবনির্বাচিত মেয়র জমির হোসেন বলেন, আমি ২ কোটি টাকা বকেয়া মাথায় নিয়ে পৌরসভার দায়িত্ব মাথায় নিচ্ছি, আপনাদের সকলের সহযোগিতায় এই বকেয়া পরিশোধ করে একটি আধুনিক পৌরসভা উপহার দেয়ার চেষ্টা করবো।

সভা শুরুর প্রাক্কালে নব নির্বাচিত মেয়র, কাউন্সিলরগণ, বিশেষ অতিথিগণ ও প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন, পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ। পরে দায়িত্বগ্রহন শেষে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নতুন নগর পিতা মো. জমির হোসেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd