বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত

গুইমারায় বিষ পানে এক মহিলা মৃত্যু

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বড়পিলাক নামক স্থানে মৃত জালাল উদ্দিন এর মেয়ে কামরুন নাহার (৩৫) পারিবারিক কলহের জের ধরে বিষ প্রাণে আত্মহত্যা করেছেন বলে এলাকাবাসীর ধারণা।

১১ আগস্ট ২০২২ই বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১টায় নিজ বাড়িতে বিষ প্রাণ করলে পরিবারের সদস্যদের নজরে আসলে তৎক্ষনাত মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীণ অবস্থায় রাত ১২টায় মৃত্যু বরণ করেন।

সম্প্রতি মৃত কামরুন নাহার এর স্বামী মো: ফুলসিরাত এর সাথে ভূল বুঝাবুঝি এবং বনাবনি না থাকার কারনে তালাক হয়। তালাক হওয়ার পর থেকে মৃত কামরুন নাহার তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করতে থাকে। জানাযায়, বৃহস্পতিবার দুপুরে টিউবয়েল থেকে পানি আনার নাম করে সেখানে গিয়ে বিষ পান করেন। তখন পরিবারের লোকজন দেখে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

এই বিষয়ে গুইমারা থানার এস আই আল আমিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মৃত্যুর খবর পেয়ে রাতে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কিন্তু এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd