রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:১৫ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
জাতির পিতার ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকসভা

জাতির পিতার ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকসভা

আল-মামুন, খাগড়াছড়ি:: ষড়যন্ত্রকারীরা বসে নেই উল্লেখ করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল বলেছেন, উন্নয়নে বিশ্বাস করে বলেই বিএনপি-জামাত জোট সব সময় ষড়যন্ত্রে লিপ্ত। তারা এদেশকে নিয়ে বার বার গভীর ষড়যন্ত্রের মধ্য দিয়ে ধ্বংসাত্বক রাজনীতির খেলায় মেতেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে এদেশকে নিয়ে ষড়ষন্ত্রে শুরু হয়েছিলো বলেও তিনি উল্লেখ করে।

শনিবার (২৭ আগস্ট ২০২২) দুপুরে খাগড়াছড়ির আলুটিলা পার্কে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও সম্মেলন প্রস্তুতি কমিটি আয়োজিত শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে তিনি মুক্তিযোদ্ধাদের পরবর্তী প্রজন্ম সঠিক নেতৃত্বের জন্য সকলকে একসাথে নিয়ে সংগঠন পরিচালনাসহ কমিটি গঠনের সবার সহযোগিতায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এতে তিনি “মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস মুছে দিতে বার বার ষড়যন্ত্র ও বিভ্রান্তী ছড়ানো হয়েছে বলে অভিযোগ করেন। এছাড়াও আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারো ক্ষমতায় আনতে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তিকে আরো ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। এর আগে শোকসভার শুরুতে জাতির পিতাসহ দেশের শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধায় ১ মিনিট নীরবতা পালন করে নেতাকর্মীরা।

শোক সভায় কমিটির সদস্য মো. ফারুক খানের সঞ্চালনায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নরোত্তম দাশ বৈষ্ণব এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক উত্তম কুমার.অংপ্রু মারমা,আরিফুল ইসলাম,কামরুল হাসান, সংগঠনটির সাধারন সম্পাদক আব্দুস সালাম, দীঘিনালা সভাপতি এরশাদুল ইসলাম,সাধারন সম্পাদক মো.কামরুজ্জামান,পানছড়ি সভাপতি হারুনুর রশিদ প্রমূখ।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd