রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৩০ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
মাটিরঙ্গায় উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

মাটিরঙ্গায় উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:: জ্বালানি ও ভোজ্য তেলের মূল্য বৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং এবং নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য লাগামহীম উর্ধ্বগতি, ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যাসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন।।

২৭আগষ্ট শনিবার বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলের শুরুতেই পুলিশি বাঁধার সম্মুক্ষীন হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে।

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার ,বিশেষ অতিথি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী ও নাসির আহম্মেদ চৌধুরী, জেলা বিএনপির , যুগ্ম সম্পাদক এড মালেক মিন্টু, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মাহাবুব আলম সবুজ। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউল আলম, পৌর বিএনপির সভাপতি বাদশা মিয়া,সাধারণ সম্পাদক শাহজালাল কাজল, উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, উপজেলা যুবদলের আহবয়ক জয়নাল আবদিন সরকার ,সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন জালাল, পৌর যুবদলের আহবায়ক গিয়াস উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার বলেন ,১৯৭৪ সালের ভয়াবহ দুর্ভিক্ষ বর্তমানে দেশে বিরাজ করছে, এ দুর্ভিক্ষ থেকে বাচতে হলে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে পতন করতে হবে। পুলিশ দিয়ে জনগণের আন্দোলন বন্ধ করা যাবে না, যৌক্তিক আন্দোলনে বাধা দিলে অতীতের ন্যায় আর সহ্য করা হবে না। ইভিএমে ভোটের নামে প্রহসনের নির্বাচন এ দেশের জনগণ মেনে নিবে না, অচিরেই নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যাবস্থা করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ওয়াদুদ ভূইয়ার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করার আহবান জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd