বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়িতে আন্তর্জাতিক আদিবাসী দিবস নিয়ে পাল্টা-পাল্টি কর্মসূচি খাগড়াছড়িতে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ‘পাহাড়ের উন্নয়নে সকল সম্প্রদায়ের সম-অংশীদারিত্ব প্রয়োজন’- সাবেক রাষ্ট্রদূত রাঙামাটিতে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালিত শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরন গুইমারায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত মাটিরাঙ্গায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত খাগড়াছড়িতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবাষির্কী পালিত গুইমারায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মদিন পালিত হাজী মোহাম্মদ জসিম সভাপতি,মো: আকতার হোসেন সম্পাদক
রফিকুল ইসলাম ও রিপন সরকারকে কেইউজে থেকে অপসারণ

রফিকুল ইসলাম ও রিপন সরকারকে কেইউজে থেকে অপসারণ

নিজস্ব প্রতিবেদক:: সংগঠনের সুনাম নষ্ট,পেশাগত মর্যাদাহানি এবং সংগঠনের ভাবমূর্তি বিনষ্টের অভিযোগে রফিকুল ইসলাম ও রিপন সরকারকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) থেকে অপসারণ করা হয়েছে। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের (কেইউজে/রেজি: নং চট্ট-২৮০৮) এর সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান স্মাক্ষরিত এক বিবৃতিতে তাদের অপসারণের বিষয়টি নিশ্চিত করেন।

এতে বলা হয়, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) জরুরি সাধারণ সভা- ৭ এর সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামতের ভিত্তিতে গঠনতন্ত্রের অনুচ্ছেদ-২৬ অনুসারে অপসারণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। এই সভায় অপসারণকৃত সদস্য রফিকুল ইসলাম ও রিপন সরকারও উপস্থিত ছিলেন।

কেইউজে সভাপতি প্রদীপ চৌধুরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈকত দেওয়ানের সঞ্চালনায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য্য, সহ-সভাপতি দুলাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক লিটন ভট্টাচার্য্য রানা, কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিক, নির্বাহী সদস্য রুপায়ন তালুকদার, সদস্য মংসাপ্রæ মারমা, শঙ্কর চৌধুরী ও আল মামুন গঠনতন্ত্র অনুযায়ী গৃহীত সিদ্ধান্তের পক্ষে মতামত ব্যক্ত করেন।

গঠনতন্ত্র পরিপন্থী কাজে জড়িত থাকার কারণে অপসারিত সদস্য রফিকুল ইসলাম ও রিপন সরকার’র সাথে কেইউজে’র আর কোন সম্পর্ক থাকবে না। এরপরও উল্লেখিত ব্যক্তিরা সংগঠনের নাম-পদবী ব্যবহার করে কোন কার্যক্রম পরিচালিত করলে এর কোন প্রকার দায়ভার কেইউজে বহন করবে না সভা থেকে কেইউজে’র জানানো হয়। মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় এ সিদ্ধান্ত নিয়ে সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সজাগ থাকার জন্য অনুরোধ করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd