বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
রামগড়ে আনন্দ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপিত

রামগড়ে আনন্দ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক, রামগড়:: ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে রামগড়ে শ্রী কৃষ্ণের ৫২৪৮তম জন্মদিন ও জন্মাষ্টমী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রামগড়স্থ শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক ও মঠ, মন্দিরসমূহ প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মন্দিরে এসে শেষ হয়।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ৮ টায় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি প্রধান অতিথি হিসেবে জন্মাষ্টমীর এ বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোুধন করেন।

এ সময় জন্মাষ্টমী উদযাপন পরিষদের আহ্বায়ক শিক্ষাবিদ রামেশ্বর শীল, উপদেষ্টা পরিষদের সদস্য অরুণ মজুমদার, নারায়ণ মজুমদার, সুনিল দেবনাথ, প্রমোদ বিহারি দেবনাথ পৌর এলাকার বিভিন্ন মঠ, মন্দিরের পুরহিত, মন্দির পরিচালনা পর্ষদের সদস্যসহ সহস্রাধিক ভক্তবৃন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ছাড়াও দিনব্যাপী নানা ধর্মীয় কর্মসূচি মধ্যে রয়েছে, অখণ্ড গীতাপাঠ, সন্ধ্যায় ধর্মীয় সঙ্গীতানুষ্ঠান, রাতে কৃষ্ণ পূজা ও পরদিন সকাল ১০ টায় শুভ পারণা ।

উপজেলার শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি ছাড়াও পৌর শহরের মাস্টার পাড়ার অদ্বৈতধাম, জগন্নাথ মন্দির, সন্দ্বীপ টিলার মহাদেব মন্দির, শ্মশান টিলার হরি মন্দির, গৌড় নিতাই আশ্রম, জগন্নাথপাড়া বিশাখা বৈষ্ণবের আখাড়ায় পৃথক পৃথকভাবে জন্মাষ্টমী উদযাপন করা হচ্ছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd