বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
উপজেলা প্রশাসনের আয়োজনে নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

উপজেলা প্রশাসনের আয়োজনে নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নানিয়ারচর: উপজেলা প্রশাসনের আয়োজনে নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে নানিয়ারচর উপজেলা পরিষদ সংলগ্ন ছায়ামঞ্চে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন (১০ বীর) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াৎ হুসাইন (পিএসসি)।

নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাবসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, বিভিন্ন ধর্মীয় প্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক বলেন, পৃথিবীর কোন ধর্ম সমাজে দুষ্কৃতকারী কে সমর্থন করে না। সামাজিক সম্প্রীতির জন্য পারিবারিক শিক্ষাটা জরুরী। আভিভাবকদের কে এবিষয়ে ভূমিকা রাখতে হবে। বাংলাদেশের সংবিধান অনুযায়ী আমরা ধর্ম নিরপেক্ষ দেশে বাস করছি। যেখানে অন্য ধর্মের প্রতি সম্মান রেখে নিজের ধর্ম পালনের সুযোগ রয়েছে।

সভায় বক্তারা পারষ্পারিক সংবেদনশীলতা, পারষ্পারিক সম্প্রীতি, অন্যের মতামতকে প্রধান্য দেওয়া, প্রতিটি ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করাসহ শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে সামাজিক সম্প্রীতির গুরুত্ব বিষয়ে বক্তব্য দেন।

 

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd