বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারের অভ্যন্তরীণ বিশৃঙ্খলায় ক্ষতির সম্মুখীন বাংলাদেশ গুইমারাতে জাতীয় কন্যাশিশু দিবস ২০২২ উদযাপন খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় পাহাড়ে সকল সম্প্রদায়ের ঐক্যবদ্ধ সহাবস্থান শান্তি-সম্প্রীতির উদাহরণ ২৩ প্রকল্পের কাজ না করে ভূয়া বিল দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত
গুইমারায় ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

গুইমারায় ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যাহ।

৭ সেপ্টেম্বর ২০২২ বুধবার গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন অনুষ্ঠানে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: বাবলু হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রসার সুপারিয়েন্টেডেন্ট মো: জয়নাল আবেদীন, গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলমসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ।

জানা যায়, ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীয়া প্রতিযোগিতা গুইমারা উপজেলার ১৪টি মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা দাবা, কাবাডি, হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতায় অংশ গ্রহন করেছে।

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা সংক্রান্ত বিষয়ে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যাহ বলেন, খেলাধুলার মধ্যদিয়ে মেধা বিকশিত এবং শারীরিক ক্ষয়পূরণসহকারে ছাত্র-ছাত্রীদের মনে আনন্দ যোগায়। যার ফলে শিক্ষার্থীরা নিজেদের মধ্যে এক ধরনের প্রতিযোগিতা মূলক মনোভাব সৃষ্টি করতে এবং বর্তমান সৃজনশীল প্রকৃয়ার মাধ্যম আয়ত্ত করতে সক্ষম হবে। তিনি আরো বলেন, পড়া লেখার পাশাপাশি খেলাধুলাতেও পারদর্শি হয়ে উঠতে হবে। তাহলেই দেশ ও জাতি বিশ^র কাছে উন্নয়ন ও সমৃদ্ধশীল দেশ হিসাবে পরিচিতি লাভ করবে। পরিশেষে তিনি ৮ সেপ্টেম্বর ২০২২ উক্ত প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হবে বলে জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd