রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
পাহাড়ের তিন ফুটবল কণ্যা ও সহকারি কোচকে পুনাকের সংবর্ধনা খাগড়াছড়িতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত প্রকল্পের কাজ না করে ভূয়া বিল ভাউচার দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে শারদীয় দূর্গোৎসব আনন্দ মুখোর করে তোলার আহ্বান কাউখালীর ঘাগড়ায় লরির ধাক্কায় শিশু নিহত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক অনুদান প্রদান খাগড়াছড়িতে ভালোবাসায় সিক্ত হলো সাফজয়ী তিন কৃতি ফুটবলার মানিকছড়িতে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা ও বিদ্যুতের লো-ভোল্টেজে পাঠদান ব্যাহত খাগড়াছড়িতে ৩ কৃতি নারী ফুটবলার ও কোচকে বরণ কাল খাগড়াছড়িতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
রামগড়ে ফেনী নদী থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

রামগড়ে ফেনী নদী থেকে প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির রামগড় উপজেলার সীমান্তে ফেনী নদী থেকে অর্ধগলিত এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে রামগড় থানার পুলিশ। রবিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে এ লাশ উদ্ধার করা হয়। স্বজনরা জানান, শুক্রবার থেকে নিখোঁজের পর থেকে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে পৌরসভার ১নং ওয়ার্ডের মন্দির ঘাট এলাকার ভারত বাংলাদেশ সীমান্তে ফেনী নদীতে ভাসমান লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হলে লাশ উদ্ধার করা হয়।

লকডুম কুমার ত্রিপুরা খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাশ্ববত্তী মাটিরাঙা উপজেলার তেকুম্বা পাড়ার বাসিন্দা নবীন কুমার ত্রিপুরার ছেলে। নিহতের বড় ভাই রশি কুমার ত্রিপুরা জানান, গত শুক্রবার বিকেল থেকে ভাই নিখোঁজ হয়। পরিবারের লোকজন তাকে খোঁজাখুজির এক পর্যায়ে রবিবার বিকেলে রামগড় সীমান্তে ফেনী নদীর পানিতে ভাসতে দেখে। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশটি খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে লাশ আত্মীয়-স্বজনের হাতে তুলে দেওয়া হবে এবং পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd