রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:২০ অপরাহ্ন

শিরোনাম :
গুইমারায় সড়কে যুবকের গলাকাটা লাশ গুইমারায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন পাহাড়ে বর্ণিল সাজে শান্তিচুক্তি’র রজত জয়ন্তী উদযাপন শান্তি চুক্তির রজতজয়ন্তী উপলক্ষে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে পার্বত্য নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন মাটিরাঙ্গায় আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা ‘পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসীদের কাছে নিরীহ জনগণ জিম্মি’ একদিন পর পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি সাজেকে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সমর্থক নিহত মাটিরাঙ্গায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূলে সার ও বীজ বিতরণ
মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে মেডিকেল ক্যাম্পেইন

মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে মেডিকেল ক্যাম্পেইন

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার মহালছড়ি জোনের আওতাধীন ধুমনিঘাট পাড়া রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক পৃষ্ঠপোষকতায় মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পেইনে প্রায় ৩২০ জন দুস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের মেডিকেল অফিসার ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ সম্মিলিতভাবে পরিচালনা করেন।

দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারণ স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করে।

মহালছড়ি জোন ও স্থানীয় প্রশাসন সম্মিলিতভাবে সাধারণ মানুষের পাশে থেকে উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd