শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২০ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন
তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে গুইমারার বড়পিলাকে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:: তথ্য অফিস, রামগড়ের আয়োজনে ০৫/১২/২০২২ তারিখ সকাল ১০ ঘটিকায় গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক সরকারী প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে বিশেষ ধরনের প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান জনাব ঝর্ণা ত্রিপুরা । প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাল্যবিবাহ,গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।তিনি আরও বলেন,’উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ তৃণমূল পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’ বিশেষ অতিথি হিসেবে মার্মা ভাষায় বিষয়গুলো নিয়ে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক জনাব মাক্যচিং চৌধুরী, পাইক্রাচিং মার্মা, পাড়াকর্মী আক্রা মার্মা।
উক্ত অনুষ্ঠানের সভাপতি রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেন বলেন,” শতভাগ এবং মানসম্মত শিক্ষা অর্জনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের সুফল দূর্গম পাহাড়ের মানুষও পাচ্ছে। ‘

উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ-পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি,নারীর ক্ষমতায়ন,কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ঘরে ঘরে বিদ্যুৎ, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ বিষয়ে আলোচনা করা হয়। গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার বিষয়ে সচেতনতামূলক আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং নবারুন, সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd