শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন

নানিয়ারচরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক, নানিয়ারচর:: রাঙামাটির নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর জোন (১০ বীর) প্রতিনিধি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মনু মিয়া, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, নানিয়ারচর সদর ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, কীটনাশক বিক্রিতে স্থানীয় ব্যবসায়ীদের মাঝে সচেতনতা, মাদক, বাল্য বিবাহ, সড়ক দুর্ঘটনা, সামাজিক অবক্ষয় রোধে ইউপি চেয়ারম্যানদের কে অবহিতকরণ সভাসহ জনকল্যাণমূলক বিষয়ে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, ইউএনও মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৬ই ডিসেম্বর বিজয় দিবস পালন করায় ধন্যবাদ জানাচ্ছি। আঞ্চলিক রাজনৈতিক পরিস্থিতি ফলে সম্প্রতি এক ব্যক্তি নিহতের ঘটনায় তিনি ভ্রাতৃঘাতী সংঘাত বন্ধের আহ্বান জানান। এসময় তিনি নানিয়ারচরের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল কে একসাথে কাজ করতে উদত্ত আহ্বান জানিয়েছেন।

সভাপতির বক্তব্যে ফজলুর রহমান বলেন, আইনশৃঙ্খলা সভায় বসে শুধু সিদ্ধান্ত নিলেই হবে না। সকল কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ও জনপ্রতিনিধিদের কে আন্তরিকভাবে এই সিদ্ধান্ত গুলো বাস্তবায়নে এগিয়ে আসতে হবে। তবেই সর্বোচ্চ ও প্রয়োজনীয় সেবা পাবে সাধারণ জনগণ।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd