বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪১ অপরাহ্ন

শিরোনাম :
১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত
পানছড়িতে জেলা পুলিশের উদ্যোগে জিবিভি সংশ্লিষ্ট সচেতনতামূলক সভা

পানছড়িতে জেলা পুলিশের উদ্যোগে জিবিভি সংশ্লিষ্ট সচেতনতামূলক সভা

নুরুল আলম: পানছড়িতে শিক্ষা ও দক্ষতার মাধ্যমে নারী ও কন্যা শিশুর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় জিবিভি সংশ্লিষ্ট সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর ) সকাল ৯টা থেকে ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে এতে সার্বিক সহযোগিতা করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। অনুষ্ঠানে শিক্ষা ও দক্ষতার মাধ্যমে নারী ও কন্যা শিশুর ক্ষমতায়ন নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা।

অনুষ্ঠানে শিক্ষক, জনপ্রতিনিধি, শিক্ষার্থী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ, উপজেলার ৪নং লতিবান ও ৫নং উল্টাছড়ি ইউনিয়ন পরিষদেও সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd