বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২১ অপরাহ্ন

শিরোনাম :
চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত গুইমারাতে শীতবস্ত্র বিতরন করেছে গনতান্ত্রিক ইউপিডিএফ
রাঙ্গামাটির রাজস্থলীতে চুলার অগ্নিকান্ডে পুড়লো বসতঘর

রাঙ্গামাটির রাজস্থলীতে চুলার অগ্নিকান্ডে পুড়লো বসতঘর

নিজস্ব প্রতিবেদক রাজস্থলি : রাঙামাটি রাজস্থলীতে চুলার আগুনে পুড়ে গেছে দুই পরিবারের দুইটি রান্নাঘরসহ বসতঘর। গত ৫ ডিসেম্বর রাত ২টার দিকে উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের ধনুছড়ি পাড়ার ক্যাজুহল্হা খিয়াং ও রুভেল খিয়াং এর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

১নং ঘিলাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার জয়নুল তালুকদার ও ৮ নং ওয়ার্ডের মেম্বার সজিব খিয়াং বলেন, খবর পেয়ে প্রায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে ভোর ৫ টার সময় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। রান্নাঘরের চুলা থেকে সৃষ্ট আগুনে সুত্রপাত ক্যাজুহল্হা খিয়াং ও রুভেল খিয়াং এর রান্নাঘর সহ বসত ঘর পুড়ে গেছে। এতে ক্ষতিগ্রস্তদের ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দুইজন ইউপি সদস্য জানান। তবে অবহেলিত এ খিয়াং সম্প্রদায়ের দাবি আগুনে দুই পরিবারের প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ গণমাধ্যমকে জানান, প্রত্যন্ত দুর্গম এলাকার ধনুছড়ি পাড়ায় আগুনে দুটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে খবর পাওয়া যায় । ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে উপজেলা প্রশাসন পক্ষে হতে আর্থিক ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd