শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় রাঙামাটির নানিয়ারচরে কলেজ ছাত্রী নিহত মাটিরাঙ্গায় ভারতীয় পণ্যসহ আটক এক রাঙামাটি রক্ষাকালী মন্দিরের সার্ধশত প্রতিষ্ঠা বার্ষিকীতে মঙ্গল শোভাযাত্রা গুইমারা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন
খাগড়াছড়িতে ছাত্রলীগের ৭৫তম প্রতষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়িতে ছাত্রলীগের ৭৫তম প্রতষ্ঠাবার্ষিকী পালিত

নুরুল আলম::‘ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ এই প্রতিপাদ্যে খাগড়াছড়িতে পালিত হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার (৪ জানুয়ারি) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ উপলক্ষে জাতীয় পতাকা ও উত্তোলন শেষে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক ঘুরে পৌর টাউন হল প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে কার্যালয়ে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, সাবেক জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা প্রমুখ।

গুইমারায় বর্ণাঢ্য শোভা যাত্রা, কেক কাটাসহ নানান আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির গুইমারায় ”বাংলাদেশ ছাত্রলীগ”এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারী ২০২৩) সকালে গুইমারা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

পরে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সৌমের সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে দোয়া ও মুনাজাত শেষে কেক কেটে দিবসের কর্মসূচীর সমাপ্ত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।

এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমিরণ পাল। উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, ইব্রাহীম মীর, রুস্তুম তালুকদার, ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সাবেক ছাত্র নেতা ইখতেয়ার উদ্দিন পলাশ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিজন, সৌরব দেব রাজু, রেজাউল আলম শুভ, সাচিং মারমা, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জনি, সাংগঠনিক সম্পাদক অনিক পাটোয়ারী, বিজয় দত্ত , ওমর ফারুক আকাশ, মো করিমুল হক, সুজয় দে, হাফছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ রাসেল, নাঈম বিল্ল্যাহ, সিন্দুকছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ ইউসুফ, সাধারণ সম্পাদক ধীতেন ত্রিপুরা সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd