বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
১০টাকার জন্য ছুরিকাঘাত আহত তুষিতা চাকমা চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে অংশগ্রহণের লক্ষে নানিয়ারচরে বিএনপি’র প্রস্তুতিমূলক সভা রাজস্থলীতে অতিরিক্ত বাঁশ বোঝাই ট্রাক উল্টে প্রাণ বেঁচে গেলো চালক ও হেলপার রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে স্থাপনা নির্মাণ নিষিদ্ধ রাঙ্গামাটিতে ‘বনভান্তের’ ১১তম পরিনির্বাণবার্ষিকী উদযাপিত খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ৫ম বার্ষিকী সম্মেলন পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ নানিয়ারচরে অতিরিক্ত দায়িত্বে ইউএনও সৈয়দা সাদিয়া মানিকছড়িতে অ্যাম্বুলেন্স চাপায় স্কুল ছাত্রের মৃত্যু পানছড়িতে ক্ষুদে বালক-বালিকাদের দৃষ্টিনন্দন ফুটবল অনুষ্ঠিত
খাগড়াছড়ি সদর সেনা জোন উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি সদর সেনা জোন উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নুরুল আলম:: খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) সকালে সদর জোনের দায়িত্বপূর্ণ এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে দুইশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন জোন কমান্ডার লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন। এ শীতবস্ত্র পেয়ে উপকৃত স্থানীয় জনগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরোধ জানান।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে কমান্ডার লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় পাহাড়ের দুস্থ, গরীব ও অসহায় মানুষদের পাশে থেকে তাদের সেবা প্রদান এবং যেকোন বিপদে পাশে দাঁড়াতে বদ্ধপরিকর। পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি ও সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে সে লক্ষ্যে এই জোনের সকল সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষের বিভিন্ন সমস্যা সমাধানে এ ধরণের অনুদানমূলক কর্মসূচি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক মেজর তালুকদার রাব্বী আহমেদ, কোম্পানী অধিনায়ক মেজর মো. শামীম রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd