শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৩:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
মাটিরাঙায় ৩৮ লাখ টাকার ভারতীয় ঔষধ ও প্রাণীর চামড়াসহ আটক এক মানিকছড়ির বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক আর নেই মাটিরাঙ্গায় ৬ লক্ষাধিক ভারতীয় ঔষধসহ আটক এক গুইমারা উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের ১০ টাকার ব্যাগ ভর্তি বাজার বিতরণ খাগড়াছড়িতে বেশি দামে ব্রয়লার মুরগি বিক্রির অভিযোগে ২ প্রতিষ্ঠানকে জরিমানা গুইমারা রিজিয়নের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রতিভোজ সুপেয় পানির ব্যবস্থা: খাগড়াছড়ি শিশু পরিবারে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপহার পিসিপির কেন্দ্রীয় সভাপতি অঙ্কন চাকমা,সাধারণ সম্পাদক-অমল ত্রিপুরা গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে পুস্পস্তবক অর্পন
বিলাইছড়িতে নিখোঁজ আলোমতি চাকমা খোঁজে তার পরিবার

বিলাইছড়িতে নিখোঁজ আলোমতি চাকমা খোঁজে তার পরিবার

নিজস্ব প্রতিবেদক-বিলাইছড়িতে আলোমতি চাকমা নামে এক মহিলা (নারী) বাজার এলাকা হতে নিখোঁজ হয়েছে বলে জানান তার স্বামী অমর চাকমা ও কার্বারি থুইপ্রু মার্মা ( আকাশ)। তারা আরো জানান, গত রবিবার ঘর থেকে বাজারে দিকে আসলে আর বাড়ীতে ফিরে আসেনি, অনেক খোঁজা খুঁজির পর আর তাকে পাওয়া যায়নি।

পরে তার স্বামী অমর বিকাশ চাকমা গত রবিবার সন্ধ্যায় সময়ে বিলাইছড়ি থানায় একটি জিডি করেন। যার জিডি নং- ৮৭০/২৭/২০২৩ খ্রীঃ।

এবিষয়ে অমর বিকাশ চাকমা সঙ্গে কথা হলে তিনি আরো জানান, তার স্ত্রীর বয়স ৩৪ বছর এবং যার আইড নং- ৮৪১২৯২৩৪৩৩৯৪১। তাদের ২ সন্তান রয়েছে এক ছেলে ও এক মেয়ে। এবং তারা ১ নং বিলাইছড়ি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের রাজধন ছড়ার বাসিন্দা বলে জানা গেছে।

কোনো সহৃদয়বান ব্যক্তি খোঁজ পেলে ০১৮৬৬১৪৯৯১৮,০১৬৩২৫৫৯৮২০ নম্বরে যোগাযোগ করার আহবান জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd